1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
এতটা পরিবর্তন হও যাতে লোক আগের তোমাকে খোঁজে | Life Changing Quotes
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




এতটা পরিবর্তন হও যাতে লোক আগের তোমাকে খোঁজে | Life Changing Quotes | Inspirational post

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
How Success in Life-Fowerful Motivation-Inspirational post
How Success in Life-Fowerful Motivation-Inspirational post

একদিন একটা ফকির ১০০ টাকা কুড়িয়ে পায় আর সে সারাদিন এটাই ভাবে যে এই টাকা দিয়ে কি কেনা যায় আর এভাবে সারাটা দিন চলে যায় আর সন্ধ্যের সময় সে ওই ১০০ টাকাটা ফেলে দেয়, আর বলে হে খোদা এই ১০০ টাকার কারনে আমি আজ সারাদিনে আপনাকে মনে করতে পারেনি, কিন্তু যাদের কাছে লাখো কোটি টাকা আছে তারা কিভাবে আপনাকে মনে করেন।

 

দুটি হাত দিয়ে আমরা একশটা লোকে মারতে পারবো না কিন্তু দুটি হাত দিয়ে আমরা লাখো লোক এর মন জয় করতে পারি, খারাপ সময় যে পাশে থাকে সেই অপরিচিত হলেও মনে গেঁথে যায় আর এই সময় যারা ছেড়ে যায় তারা আপন হলেও মনের বাইরে চলে  যায়।

 

যাকে আমরা সব থেকে বেশি বিশ্বাস করি যদি সেই আমাদের ধোকা দেয় তাহলে সারা পৃথিবীর উপর থেকে বিশ্বাস চলে যায়, যারা আমাকে বলে যে কিছু কিছু জায়গায় তোমার জন্য সমালোচনা হচ্ছে তখন আমি তাকে বলি, সমালোচনা যে তারই হয় যে জীবিত আছে কারণ মৃত লোকের প্রশংসা হয়, যে আপনার রাগ সহ্য করেও আপনার সাথেই থাকতে চায়, তাহলে তার থেকে বেশি ভালো
আপনাকে আর কেউ ভাসতে পারবে না।

 

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

নিজের ক্ষমতায় কিছু করে দেখান | How Success in Life | Life Changing Motivational Post
নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় || How to Change Your Life || positive-attitude
কেউ আঘাত দিলে/ অপমান করলে যে ৫ টি কাজ করবেন || Control your mind with 5 ways- halishahar news

 

টাকা তো সবাই রোজগার করেন সাথে কিছু দোয়াও রোজগার করুন কারণ দোয়া সেখানে কাজে আসে, যেখানে টাকা কাজে আসেনা, যে জ্ঞানি তাকে বোঝানো যায় আর যে অজ্ঞানি তাকে বোঝানো যায় কিন্তু যে অহংকারি তাকে কেউ বোঝাতে পারবে না, তাকে কেবল সময় বোঝাবে।

 

যে নিজে খারাপ সময় দেখেছে সে কখনোই অন্য কারোর খারাপ চাইবে না, প্রশংসা যেভাবে খুশি করতে পারেন কিন্তু অপমান খুব ভেবেচিন্তে করবে কারণ  অপমান হলে এমন একটা জিনিস যা আপনার কাছে ফিরে আসবে, কিছু মানুষের চোখের ঘুম কেড়ে নেয় তাদের দায়িত্ব, তাই রাত জেগে  থাকা প্রতিটি মানুষ প্রেমিক হয় না, যদি রবের সাথে আপনার সম্পর্ক মজবুত হয় তাহলে পৃথিবীর মানুষ আপনার কোন ক্ষতি করতে পারবেনা।

 

                  এতটা পরিবর্তন হও যাতে লোক আগের তোমাকে খোঁজে | Life Changing Quotes | Inspirational post

একটি বছরের মূল্য কি বুঝতে চান, তাহলে জিজ্ঞেস করুন তাকে যে এক্সাম এ ফেল করেছে, একটি মাসের মূল্য তাকে জিজ্ঞেস
করুন যে এক মাসের স্যালারি পাই নি, একটি সপ্তাহের মূল্য তাকে জিজ্ঞেস করুন যে এক সপ্তাহ হসপিটালে ছিল, একটি দিনের মূল্য তাকে জিজ্ঞেস করুন যে সারাদিন না খেয়ে আছে, একটি ঘণ্টার মূল্য তাকে জিজ্ঞেস করুন যে কারো অপেক্ষা করছে, একটি মিনিটের মূল্য তাকে জিজ্ঞেস  করুন এক মিনিটের জন্য যার ট্রেন মিস হয়ে গেছে, আর এক সেকেন্ডের মূল্য তাকে জিজ্ঞেস করুন যে এক্সিডেন্ট থেকে বেঁচে গেছে তাই প্রতিটি  মুহূর্তের জন্য শুকরিয়া আদায় করুন।

 

আমার কাছে সময় নেই সেইসব লোক গুলোকে ঘৃনা করার যারা আমাকে অপছন্দ করেন, কারণ আমি তাদেরকে নিয়ে অনেক বিজি যারা মাকে ভালোবাসে, কিছু লোক তো ঢোলের মত হয় যারা আওয়াজ তো অনেক করে, কিন্তু ভেতর থেকে খালি থাকে, আর কিছু লোক ফুলের মত হয় যারা শান্তো ও চুপচাপ থাকে, কিন্তু নিজের ঘ্রাণ চারিদিকে ছড়িয়ে দেয়।

 

যদি কারোর আপনার সাথে কথা বলার ধরণ বদলে যায় তাহলে এটা বুঝে নেবেন তার স্বার্থ শেষ হয়ে গেছে, মনে কোন কথা গোপন রাখবেন না,আর আপনজনের কাছে মিথ্যা কথা বলবেন না, কারণ কথা বললে তার সমাধান হবে কিন্তু গোপন করলে দূরত্ব তৈরি হবে, কিন্তু একটা কথা মনে রাখবেন, কেবল তাকে নিজের মনের কথা বলবেন যে  আপনার চুপ থাকার ভাষা বুঝে কারণ যে চুপ থাকার ভাষা বোঝে না সে আপনার কথা বুঝতে পারবে না।

 

                       এতটা পরিবর্তন হও যাতে লোক আগের তোমাকে খোঁজে | Life Changing Quotes | Inspirational post

 

তাদের পরোয়া করা বন্ধ করুন, যারা আজ আপনাকে অপমান করে, এদের দিন মাথা নত করাবেন যে দিন আপনার সময় আসবে,এবং কখনো নিজের উপর অহংকার করবেন  না, যেমন লেবুর একটা অনেক দুধ কে নষ্ট করে দিতে পারে, একইভাবে অহংকার ভালো ভালো সম্পর্ককে নষ্ট করে দিতে পারে, মানুষের জীবন কেবল দুটি জিনিস পরিবর্তন করতে পারেন, একটি হলো ভালো ভাগ্য আর কঠোর পরিশ্রম, কিন্তু সত্যিটা হলো ভাল ভাগ্য সবার হয় না আর কঠিন পরিশ্রম সবাই করতে পারে না।

 

আজ লোক ছোট ছোট সমস্যায় আটকে পড়েছে কারো পড়তে ভালো লাগছে না কেউ সকালে উঠতে  পারছে না কেউ নিজের মাইন্ডের উপর কন্ট্রোল করতে পারছে না আবার কেউ সবসময় অলসতা কাটাচ্ছে এইসব সমস্যা তো অনেক ছোট আপনি
বিশ্বাস করুন আপনি সবকিছু করতে পারবেন, কিন্তু একবার ভাবুন যদি আজ এই ছোট ছোট সমস্যা থেকে আপনি জিততে না পারেন তাহলে  যখন জীবনের আসল পরীক্ষা হবে সেখানে আপনার হার নিশ্চিত তাই এখন থেকে প্রস্তুতি নেওয়া শুরু করুন।

 

যে কাজ করতে ভালো লাগে না সেটা কে ও করে দেখা যেমন আপনার ঘুম ভাঙে না তাহলে সকালে উঠে দেখেন, আপনার নিজের কনফিডেন্স কে এতটা মজবুত করুন যাতে আপনার নিজের উপর বিশ্বাস হয় যে আপনি সেই সমস্ত কিছু পাবার যোগ্য যা আপনি চান আর যদি না পারেন তাহলে আপনার কাছে  কেবল একটি রাস্তা আছে সেটা হল নিজের মনকে অন্যের উপর চাপিয়ে দেওয়া কিন্তু এটা করে আপনি কি পাবেন কিছুই না আপনি লুজার হয়ে থেকে যাবেন।

 

          এতটা পরিবর্তন হও যাতে লোক আগের তোমাকে খোঁজে | Life Changing Quotes | Inspirational post

তাই কমেন্ট করে এটা অবশ্যই বলবেন আপনি কি লুজার হয়ে থাকতে চান নাকি আপনার মধ্যে সেই ক্ষমতা আছে কিছু করে দেখানোর যা সবাই করতে পারে না- তো বন্ধুরা পোস্টে বলা কথার সঙ্গে আপনি একমত হলে কমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না ধন্যবাদ হালিশহর সংবাদ

লিখকঃ ব্লগার দেলোয়ার

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

নতুন বিবাহিতদের জন্য অনেক জরুরি হেলথ টিপস !!

ভারতের সাথে ট্রান্সশিপমেন্ট চট্টগ্রাম বন্দর ব্যবহার শুরু করে | বাংলাদেশের কি লাভ-চট্টগ্রাম বন্দর নগরীর খবর-হালিশহর সংবাদ

বাংলাদেশে প্রথমবারের মতো ৩ চাকার কার ও যানবাহন তৈরি | এই প্রথম আসছে মেইড ইন বাংলাদেশ গাড়ি

সমালোচনার মুখে পদত্যাগ করলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম আজাদ-তার সেবার গল্প-হালিশহর সংবাদ




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com