1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় How to Change Your Life
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় || How to Change Your Life || positive-attitude

  • আপডেট সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
নিজেকে-এতটা-পরিবর্তন-করুন-যাতে-লোক-অবাক-হয়
নিজেকে-এতটা-পরিবর্তন-করুন-যাতে-লোক-অবাক-হয়

নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় || How to Change Your Life || Positive Attitude

আমি আপনাদের সব সময় এমন কিছু কথা বলার চেষ্টা করি যা আপনার জীবনে এক পজিটিভ চেঞ্জ নিয়ে আসবে,
এমন কিছু কথা যা থেকে আপনি অনেক কিছু জানতে পারবেন শিখতে পারবেন আর আপনার পার্সোনাল লাইফ ও প্রফেশনাল
লাইফে কথাগুলো সবসময় আপনার কাজে আসবে, এমন পাঁচটি কথা আজ আমি আপনাদের বলব যা খুব মনোযোগ দিয়ে
পড়বেন কারণ কথাগুলো আপনার জীবনকে বদলে দেওয়ার ক্ষমতা রাখে তাই পোস্টি শেষ পর্যন্ত পড়বেন।

নাম্বার এক

গরিবি আসার সাথে সাথেই ভেঙে যায় সেসব সম্পর্ক  যারা একদিন আপনার কাছে খুব স্পেশাল ছিল, যখন আপনার কাছে টাকা থাকে তখন হাজারো লোক আপনাকে চিনবে আপনার সাথে বন্ধুত্ব করতে চাইবে, কিন্তু এই টাকায় যখন আপনার থেকে দূরে চলে যাবে এই লোকগুলোর যারা আপনার অনেক কাছের ছিল যারা সুখ দুঃখে সবসময় একসাথে থাকার কসম করেছিল এরা আপনার থেকে অনেক দূরে চলে যাবে। আজকের দিনের টাকা রোজগার করা জীবনে নিঃশ্বাস নেওয়ার মতো গুরুত্বপূর্ণ হয়ে গেছে, কথায় বলে না, গরিবের খুব বেশি বন্ধু হয় না আর যার কাছে টাকা আছে তার কাছে কখনো ভিড় কমে না, তাই টাকার মূল্য কি বুঝুন টাকা ইনকামের চেষ্টা করুন|

নাম্বার দুই

যদি হাসিমুখে দেখেন পুরো পৃথিবী রঙিন তা না হলে কান্না ভরা চোখে আয়নাকে ঝাপসা মনে হয়,
আপনি কি জানেন এই পৃথিবীতে আজ পর্যন্ত একটি মানুষও জন্ম নেয়নি যার জীবনে কখনো দুঃখ আসেনি, সেটা পৃথিবীতে সব থেকে ধনী লোকের কথা বলেন,বা পৃথিবীর সবথেকে গরীব লোকের কথা বলেন এমন কি ওই সাধু মহাপুরুষ যারা পৃথিবীর সমস্ত মায়া ছেড়ে দিয়েছে তাদের জীবনেও কষ্ট আসে। কিন্তু কথা বলে, যেমন ভাবে আপনি এ পৃথিবী কে দেখবেন আপনার জন্য পৃথিবী ঠিক তেমনি, তাই প্রতিটি পরিস্থিতিতে মন খারাপ না করে খুশিতে থাকার চেষ্টা করুন কারণ খুশি হলো একমাত্র জিনিস, যা আপনাকে আশা ও সাহস দেয , যাতে করে আপনার কষ্ট পার করে একটি সুন্দর জীবন পেতে পারেন।

নাম্বার তিন

কারো মধ্যে সবসময় খারাপ কিছু খোঁজার
মানুষগুলো ওই মাছির মতো হয়, যা সমস্ত ভালো জিনিস ছেড়ে, কেবল নোংরা জিনিস এর উপরে বসে, পৃথিবীর সমস্ত ভালো কথা কে ছেড়ে, যে মানুষগুলো কেবল খারাপ কথাগুলো কে ভাবে, সে কখনো জীবনে সফল হতে পারবে না, মনে রাখবেন প্রতিটি খারাপ পরিস্থিতিতে একটি শিক্ষা থাকে আর যারা সেটা শেখার চেষ্টা করে , তারা ওই পরিস্থিতি মোকাবেলা করে একদিন সফল হয়, তাই নেগেটিভ লোকেদের থেকে দূরে  থাকুন, নিজেকে সব সময় পজিটিভ রাখুন।

নাম্বার চার

দ্রুত পাওয়া সফলতা বেশিদিন থাকে না  আর যা বেশিদিন থাকবে তা দ্রুত পাওয়া যায়না, প্রতিটি সফলতার জন্য কোন না কোন মূল্য দিতে হয়, বাজার থেকে যদি আপনি ছোট্ট একটা সুউচ্চ কিনতে চান তার জন্য আপনাকে মূল্য দিতে হয়, আর সফলতার আসল মূল্য হল আপনার পরিশ্রম ও আপনার সময়। যত বড় আপনি স্বপ্ন দেখেন তা পূর্ণ করার জন্য ততবেশি আপনাকে পরিশ্রম ও সময় দিতে হবে, অনেক লোক এমন আছে, যারা কিছুদিনের মধ্যে সফলতা পেয়ে গেছে যেমন কিছুদিন আগে আপনি রানু মন্ডল কে দেখেছিলেন তিনি রাতারাতি সফল হয়ে গেছিলেন, কিন্তু আজ তিনি কোথায় আছেন, আর সনুনীগম অরিজিৎ সিং এর মত সিঙ্গার কে দেখুন, যারা দীর্ঘ একটা সংঘর্ষ করে আজ এই জায়গায় এসেছে আর নিজের জায়গাটা ধরে রেখেছে তাই সবসময় মনে রাখবেন অনেকটা সময় ও পরিশ্রমের প্রয়োজন নিজের পরিচয় তৈরি করার জন্য।

নাম্বার পাঁচ

জীবনে কখনো কাউকে ফালতু মনে করবেন না,
কারণ বন্ধ হয়ে থাকা ঘড়িটা দিনে দুবার সঠিক সময় দেখায়, অনেক লোককে আমরা আন্ডারএস্টিমেট করি তাদের ছোট ভেবে ইগনোর করি, কিন্তু এর মধ্যে কিছু লোক সময় আসলে অনেক বড় কাজ করে দেখায়, তাই জীবনে কখনো কাউকে দুর্বল ও ছোট মনে করে ইগনোর করবেন না। তো বন্ধুরা এই ছিলো কিছু কথা যা আপনার জীবনে সব সময় কাজে আসবে যা আপনাকে একটি সফল মানুষ তৈরি করবে, সবশেষে বলবো পোস্টটি ভালো লাগলে কমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না।

লেখকঃ ব্লগার দেলোয়ার




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com