1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
ছাত্র পায়েল হত্যায় হানিফ পরিবহনের বাসচালকসহ ৩ জনের মৃত্যুদণ্ড - halishaharnews.com - চট্টগ্রাম হালিশহরের সবচেয়ে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম - হালিশহর সংবাদ সত্যের সন্ধানে অবিচল
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




ছাত্র পায়েল হত্যায় হানিফ পরিবহনের বাসচালকসহ ৩ জনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক

হানিফ পরিবহনের বাসচালক, তার সহকারী ও সুপারভাইজারের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত ।
মুন্সিগঞ্জের গজারিয়ায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েলকে হত্যা করে সেতুর উপর থেকে মরদেহ ফেলে দেওয়া হয়।

ঘটনাটি ঘটে আজ থেকে দুই বছর আগে। ছাত্র সাইদুর রহমান পায়েল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারে পড়তেন। বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এ আজ রোববার এই রায়টি পড়ে শুনান। ট্রাইব্যুনালে আসামিদের হাজির করা হয় রায় ঘোষণার আগে।

দুই বন্ধু আকিবুর রহমান আদর ও মহিউদ্দিন শান্তর সঙ্গে হানিফ পরিবহনের একটি বাসে ২১ জুলাই ২০১৮ সালে চট্টগ্রাম থেকে ঢাকার পথে রওয়ানা হওয়ার পর নিখোঁজ হন পায়েল। গত বছরের ২ এপ্রিল এই হত্যা মামলার তিন আসামির বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করে। ১৪ জন সাক্ষীকে আদালতে রাষ্ট্রপক্ষ থেকে হাজির করা হয়।

হালিশহরের বাসা থেকে রাত দশটার দিকে পায়েল বের হন বলে জানা গেছে। চট্টগ্রাম এর একে খান এলাকার হানিফ বাস কাউন্টার থেকে টিকেট কিনে এক ঘণ্টা পর তিনি ঢাকার উদ্দেশে গাড়ীতে উঠেন। তার টিকিট নম্বর এ-৩ ছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এর মদনপুর ক্যাসেল হোটেলের সামনে ভোররাত সাড়ে চারটায় বাসটি যানজটে পড়ে।

বাসের চালক সাইদুরকে না উঠিয়েই যানজট থেমে যাওয়ার পর পরই দ্রুত গাড়ি চালিয়ে চলে যান । সাথে থাকা তার সহপাঠী ওই সময় বাসেই ঘুমিয়ে ছিলেন। বাপের চর সেতুর নিচে ফুলদী নদীতে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায় ।

তার বাবা এবং তার একমাত্র ভাই কাতার প্রবাসী বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত বাসের সুপারভাইজার জনি, চালক জামাল ও সহকারী ফয়সালকে অভিযুক্ত করে চলতি বছরের ৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র দেয় এই মামলার পুলিশ।




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com