1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
শেখ হাসিনা জাদুকরী নেতৃত্বই বাংলাদেশকে বদলে দিয়েছে-তথ্যমন্ত্রী
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




শেখ হাসিনা জাদুকরী নেতৃত্বই বাংলাদেশকে বদলে দিয়েছে-তথ্যমন্ত্রী

  • আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
Sheikh Hasina's magical leadership has changed Bangladesh: Information Minister
Sheikh Hasina's magical leadership has changed Bangladesh: Information Minister

     শেখ হাসিনা জাদুকরী নেতৃত্বই বাংলাদেশকে বদলে দিয়েছে-তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন কোন যাদু নয় বরং শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বই বাংলাদেশকে বদলে দিয়েছে তিনি আজ সচিবাল এ তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে শামিম আহমেদের সম্পাদনায় শেখ হাসিনার ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ গন্থের মোড়ক উন্মচন অনুষ্ঠানে একথা বলেন।

বিএনপির মহাসচিব ফখ্রুল ইসলাম আলমগির সাম্প্রতিক এক মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন আন্দোলনে নামে সহিংসতা,
বিএনপি নেতাকর্মীরা জ্বালাও-পোড়াও এবং সহিংসতা ছাড়া স্বস্তি পায় না।

মাননীয় প্রধানমন্ত্রী সরকার গঠন করার আগে বাংলাদেশে ছিল স্বল্পোন্নত দেশের তালিকা একটি দেশ, আজকে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ, বাংলাদেশ ছিল খাদ্যঘাটতির দেশ, আজকে বাংলাদেশে খাদ্য উদ্বৃত্তের দেশ,এইযে পরিবর্তন এই পরিবর্তন কনো যাদু কারণে হয়নি এই পরিবর্তন হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জাদুকরী ব্যক্তিত্বের কারণেই পরিবর্তন হয়েছে।

তাই শেখ হাসিনা শুধুমাত্র আজকে বাংলাদেশের নেতা নয়, শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নয়, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী নয়, জননেত্রী শেখ হাসিনা আজকে পৃথিবীর সামনে একটি অনুকরণীয় নেত্রিতের দৃষ্টান্ত।

বিএনপি নেতারা সহিংসতা ছাড়া স্বস্তি পায় না, কারণ আমরা যদি অতীত ইতিহাস দেখি এই বাংলাদেশে যে রাজনৈতিক সহিংসতা করেছে বিএনপি, এইটা পৃথিবীর কোন রাজনৈতিক দল করেছে কিনা আমার জানা নেই, এইতে এটি প্রমাণিত হয় তারাই সহিংসতা ছাড়াই স্বস্তি পায় না, এইটা বিএনপির বেলায় প্রযোজ।

তথ্যমন্ত্রী বলেন গুজব মিথ্যা সংবাদ অস্থিরতা ছড়ানো বা চরিত্রহননের লিপ্ত সামাজিক যোগাযোগ মাধ্যম সার্ভিস প্রোভাইডারদের প্রয়োজনে জরিমানা করা হবে। যদি কেউ অনৈতিক দেশবিরোধী সমাজবিরোধী রাষ্ট্রবিরোধী এবং চরিত্র হনন কারী কাজ করে, তাহলে তো এই দায় নিশ্চয়ই যিনি সার্ভিস দিচ্ছেন, অর্থাৎ ফেসবুক কতৃপক্ষ, ইউটিউব কর্তৃপক্ষ, টুয়েটার কর্তৃপক্ষ,তাদের তো অবশ্য দায় রয়েছে সেই দায়িত্ব এড়াতে পারেন না, আপনি আমার দেশ থেকে কোটি কোটি টাকার ব্যবসা করবেন, ট্যাক্স দিবেন না, আবার আপনার সুবিধা ব্যবহার করে আমার দেশ এবং বিদেশ থেকে অস্থিরতা তৈরী করার চেষ্টা করা  হবে সেজন্য আপনি দায়ী থাকবে না এটি তো হতে পারে না।

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

চট্টগ্রাম বন্দর নগরীর বন্দরটিলা মূল সড়ক ও ফুটপাত সহ বন্দর নগরী পানির নিচে। 
১০ জেলার নির্দিষ্ট কিছু এলাকা কে রেড জোন ঘোষণা
বাংলাদেশে প্রথমবারের মতো ৩ চাকার কার ও যানবাহন তৈরি | এই প্রথম আসছে মেইড ইন বাংলাদেশ গাড়ি
সমালোচনার মুখে পদত্যাগ করলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম আজাদ-তার সেবার গল্প-হালিশহর সংবাদ
কেউ আঘাত দিলে/ অপমান করলে যে ৫ টি কাজ করবেন || Control your mind with 5 ways- halishahar news
নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় || How to Change Your Life || positive-attitude

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

শোকাবহ আগস্ট মাসের ৮ দিন আজ-গতিশীল নেতৃতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন ও স্বীকৃতি অর্জন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
ভারতের সাথে ট্রান্সশিপমেন্ট চট্টগ্রাম বন্দর ব্যবহার শুরু করে | বাংলাদেশের কি লাভ-চট্টগ্রাম বন্দর নগরীর খবর-হালিশহর সংবাদ
রাজধানীতে স্বামী-স্ত্রী দুজন মিলে চার বছর ধরে বাসার কাজের মেয়েকে নির্যাতন চালিছে- সেই নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ।




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com