1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
টিএসপি ম্যানেজমেন্টের সাথে আলোচনা ও অসুস্থদের পাশে-ওয়াহিদ হাসান।
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




টিএসপি ম্যানেজমেন্টের সাথে আলোচনা ও অসুস্থদের পাশে-ওয়াহিদ হাসান।

  • আপডেট সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
টিএসপি ম্যানেজমেন্টের সাথে আলোচনা ও অসুস্থদের পাশে-ওয়াহিদ হাসান।
টিএসপি ম্যানেজমেন্টের সাথে আলোচনা ও অসুস্থদের পাশে-ওয়াহিদ হাসান।

টিএসপি ম্যানেজমেন্টের সাথে আলোচনা ও অসুস্থদের পাশে-ওয়াহিদ হাসান।

———————————————————————————————————————-

গত রাতে একটি ঘটনার পরিপ্রেক্ষিতে টিএসপি সার কারখানা থেকে ক্ষতিকারক গ্যাস নির্গত হয়ে পতেঙ্গায় বেশ কিছু মানুষ অসুস্থ হয়ে পড়ে। হাসপাতালে চিকিৎসা নিতে বাধ্য হয় এবং ফসলি জমির উপর পড়ায় বেশ কিছু কৃষক ক্ষতিগ্রস্থ হয়। জন জীবনে দুর্ভোগ নেমে আসে।

দীর্ঘদিন এই পতেঙ্গার মানুষের একটি সামাজিক এবং ক্ষতিকারক ব্যাধি ছিলো টিএসসির সার উৎপাদনকারি এই প্রতিষ্ঠানটির হাইড্রোজেন অক্সাইডের মিশ্রণ জাতীয় ক্ষতিকারক এই গ্যাসটি। যেটার দ্বারা পতেঙ্গার সাধারণ জনগণ এবং গাছপালা সহ ফসল উৎপাদনকারী সাধারণ কৃষকের লক্ষ লক্ষ টাকা ক্ষতির কারণ।

ভুক্তভোগীদের ফোনের প্রক্ষিতে এলাকার স্বার্থে বাংলাদেশের কৃষি ক্ষেত্রে সবচেয়ে বড় ভুমিকা পালনকারী টিএসপির টপ ম্যানেজমেন্টের সাথে এলাকার কিছু যৌক্তিক বিষয়ে বৈঠক করেন, সমাজ সেবক ওয়াহিদ হাসান ও সিবিএ নেতৃবৃন্দ।

বৈঠকে ওয়াহিদ হাসান অসুস্থদের চিকিৎসা খরচ ও ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাঁড়ানো, বিনা মুল্য সার ও বীজ দেওয়া,
পরিবেশের ভারসাম্য রক্ষায় এলাকায় বৃক্ষ রোপনের দাবী জানান। এলাকার তরুনদের কথাও তুলে ধরা হয় বৈঠকে।

টিএসপি প্রতিষ্ঠানটির এমডি জনাব ইন্জিনিয়ার মোঃ আতাউর রহমান দুঃখ প্রকাশ করেন। গতকালের দূর্ঘটনা ও ভবিষ্যতে সতর্কতা ও করনীয় বিষয়ে তুলে ধরেন। যৌক্তিক কিছু বিষয়ে একমত হয়ে আন্তরিক ভাবে বিষয়টি দেখার সম্মতি জ্ঞাপন করেন।

তাৎক্ষণিক প্রতিষ্ঠানটির এমডি, সিবিএ নেতৃবৃন্দের সাথে গিয়ে সিটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগী রিপনের যাবতীয় খরচ পরিশোধ করেন।

সিটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রিপনের পাশে-ওয়াহিদ হাসান ও সিবিএ নেতৃবৃন্দ।

চিকিৎসাধীন রিপনের পাশে-ওয়াহিদ হাসান ও সিবিএ নেতৃবৃন্দ।

এইসময় উপস্থিত ছিলেন জিএম নিতাই চন্দ্র রায়,ও জিএম এডমিন সিবিএ সভাপতি তৌহিদুল আলম, সাধারণ সম্পাদক মোঃ বেলাল, সাইফ সুমন, মাহবুব আলম, নাজিম উদ্দীন, আকবর জুয়েল প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com