1. admin@halishaharnews.com : halishaharnews com : halishaharnews com
  2. varasheba01@gmail.com : Md Sajjad Hossen : Md Sajjad Hossen
শোকাবহ আগস্ট মাস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নগরীর জিইসি কনভেনশন সেন্টারে মাসব্যাপী ঈদ বস্ত্র, জামদানী ও ক্ষুদ্র শিল্প মেলা উদ্বোধন ফ্ল্যাট ভাড়া দেওয়া হবে। বসুন্ধরা আবাসিক এলাকায় ছোট ফ‍্যামিলি ঘর ভাড়া দেওয়া হবে। Halishahar News খুলশী এলাকায় রেডি ফ্লাট বিক্রি করা হবে। আগ্রহীগন যোগাযোগ করুন। মির্জাপুল এলাকায় বাসা ভাড়া দেওয়া হবে। halishsahar news একটি শোক সংবাদ – আমেরিকা প্রবাসী নিজাম উদ্দিনের মা ইন্তেকাল করেছেন Cox Hill Tower in Cox’sbazar | কক্স হিল টাওয়ার আবাসিক হোটেল | Hotel booking in Bangladesh Sea Front Resort in cox’sbazar | Hotel booking গ্রাম বাংলা ট্রান্সপোর্ট বাস এর সকল কাউন্টার আপডেট নাম্বার | গ্রাম বাংলা ট্রান্সপোর্ট- চট্রগ্রাম ফেনী কুমিল্লা বরুড়া কক্সবাজার জেনে নিন চট্টগ্রাম সিটিতে কোন মার্কেট কোন দিন বন্ধ থাকে | চট্টগ্রামে সাপ্তাহিক মার্কেট বন্ধের সময়সূচী




শোকাবহ আগস্ট মাসের ৮ দিন আজ-গতিশীল নেতৃতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন ও স্বীকৃতি অর্জন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

  • আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
শোকাবহ আগস্ট
শোকাবহ আগস্ট

শোকাবহ আগস্ট মাসের ৮ দিন আজ-গতিশীল নেতৃতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন ও স্বীকৃতি অর্জন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

সবার সঙ্গে বন্ধুত্ব কারো সঙ্গে বৈরিতা নয় বঙ্গবন্ধুর এমন পররাষ্ট্রনীতির আজ বাংলাদেশ সরকারের পররাষ্ট্রনীতির মূল চালিকাশক্তি এবং মূলমন্ত্র।

বঙ্গবন্ধুর অসাধারণ কূটনৈতিক দূরদৃষ্টি এবং সাহসিকতার বিভিন্ন আন্তর্জাতিক ফোরামে উজ্জল করেছিলো বাংলাদেশের ভাবমূর্তি, স্বাধীনতার পর খুব আল্প সময়ে বঙ্গবন্ধু একজন আদর্শ নেতার আসনে অধিষ্ঠিত হন তার জোট নিরপেক্ষ পররাষ্ট্রনীতির কারণে।

৭১ এ বাঙ্গালীর মহান মুক্তিযুদ্ধে যেসব রাষ্ট্র বিরোধিতা করেছিল দেশ স্বাধীন হওয়ার পর অব্যাহত থাকে তাদের ষড়যন্ত্র,
কিন্তু জাতিও ও আন্তর্জাতিক চক্রান্ত উপেক্ষা করে অসামান্য কূটনৈতিক দূরদর্শিতা ও গতিশীল নেতৃতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন ও স্বীকৃতি অর্জন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সাড়ে মাত্র তিন বছরের মধ্যে জাতিসংঘসহ গুরুত্বপূর্ণ সব সংস্থার সদস্যপদ লাভ করে বাংলাদেশ।

   

শোকাবহ আগস্ট মাসের ৮ দিন আজ-গতিশীল নেতৃতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন ও স্বীকৃতি অর্জন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শেখ মুজিব বঙ্গবন্ধু তাঁর অসামান্য রাজনৈতিক প্রজ্ঞা বাঙালি জাতীয় বাংলাদেশকে যেমন মর্যাদার আসনে উন্নীত করেন তেমনি তিনি নিজেও পরিণত হন বিশ্বের অধিকার বঞ্চিত সাধারণ মানুষের মুক্তির দূত হিসেবে। বিশ্বরে প্রায় দেশের সঙ্গে রয়েছে বাংলাদেশের প্রত্যন্ত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এই বিত্তি রচনা করে গেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্লেষকেরা বলছেন মাত্র সাড়ে তিন বছরে আন্তর্জাতিক অঙ্গনে যে অর্জন বঙ্গবন্ধু রেখেছেন গেছেন তার সবই বাঙালি জাতির ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে অনন্তকাল।

 

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

চট্টগ্রাম বন্দর নগরীর বন্দরটিলা মূল সড়ক ও ফুটপাত সহ বন্দর নগরী পানির নিচে। 
১০ জেলার নির্দিষ্ট কিছু এলাকা কে রেড জোন ঘোষণা
বাংলাদেশে প্রথমবারের মতো ৩ চাকার কার ও যানবাহন তৈরি | এই প্রথম আসছে মেইড ইন বাংলাদেশ গাড়ি
সমালোচনার মুখে পদত্যাগ করলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম আজাদ-তার সেবার গল্প-হালিশহর সংবাদ
কেউ আঘাত দিলে/ অপমান করলে যে ৫ টি কাজ করবেন || Control your mind with 5 ways- halishahar news
নিজেকে এতটা পরিবর্তন করুন যাতে লোক অবাক হয় || How to Change Your Life || positive-attitude

হালিশহর সংবাদ এ আরও পড়ুন:

ভারতের সাথে ট্রান্সশিপমেন্ট চট্টগ্রাম বন্দর ব্যবহার শুরু করে | বাংলাদেশের কি লাভ-চট্টগ্রাম বন্দর নগরীর খবর-হালিশহর সংবাদ
রাজধানীতে স্বামী-স্ত্রী দুজন মিলে চার বছর ধরে বাসার কাজের মেয়েকে নির্যাতন চালিছে- সেই নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ।




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ







© All rights reserved © 2020 Halishaharnews.com Abouet Privacy Policy Contact us
Design & Development By Hostitbd.Com